29 C
Dhaka
Saturday, July 2, 2022

Buy now

২২ সালে দাঁড়িয়ে ৭৫ এর স্বপ্ন দেখে বিএনপিঃ নানক

২২ সালে দাঁড়িয়ে ৭৫ এর স্বপ্ন দেখে বিএনপিঃ নানক

২০২২ সালে দাঁড়িয়ে বিএনপি-জামাত ৭৫ এর স্বপ্ন দেখে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার- এই স্লোগান দিয়ে শেখ হাসিনাকে হত্যার হুমকি দেখায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার (২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে যুব মহিলা লীগের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে লক্ষ‌্য করে বিএনপি ও দলটির সহযোগী সংগঠনগুলো সাম্প্রতিককালের অশালীন ও কটুক্তিপূর্ণ বক্তব্যসহ হত্যার হুমকির প্রতিবাদে এই সমাবেশে আয়োজন করা হয়।

জাহাঙ্গীর কবির নানক বলেন, মির্জা ফখরুল সাহেব মনে রাখবেন, এই বাংলাদেশ আর কোনো দিন ৭৫ ঘটতে দেওয়া হবে না। এখন আপনারা ষড়যন্ত্রের পথে হাঁটবেন নাকি গণতন্ত্রের পথে হাঁটবেন সে সিদ্ধান্ত আপনাদেরকেই নিতে হবে।

তিনি বলেন, বিএনপি যদি গণতন্ত্রের পথে হাঁটে তাহলে তাদের নির্বাচন কমিশনকে মানতে হবে। স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে হবে। নির্বাচনকে ব্যর্থ করার বা প্রতিহত করার ক্ষমতা আপনাদের নাই।

জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র বিএনপি-জামাত অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা লাশ চায়, লাশের রাজনীতি করে। বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু যতই ষড়যন্ত্র করুন কোনো লাভ নেই। নির্বাচনকে প্রতিহত করার ক্ষমতা তাদের নাই।

নানক বলেন, পদ্মাসেতু নিয়ে যে ষড়যন্ত্র হয়েছিল, শেখ হাসিনা সে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে আগামী ২৫ তারিখ স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধনের মধ্য দিয়ে পরিস্কারভাবে জানিয়ে দিলেন দেশ এগিয়ে চলছে, এগিয়ে যাবে।

বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ যুব মহিলা লীগের নেত্রীরা।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ