29 C
Dhaka
Saturday, July 2, 2022

Buy now

শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করা সবার দায়িত্ব

দেশে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ষষ্ঠ ধাপে ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলার ১৯টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সব কটিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন। তাদের এই জয়ে অভিনন্দন জানিয়েছেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবন চত্বরে এল.ডি হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নবনির্বাচিত চেয়ারম্যানদের অভিনন্দন জানান সালমান এফ রহমান। ঢাকা-১ আসনের নবাবগঞ্জ ও দোহার উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যানদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দিতেই এ মতবিনিময় সভার আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেন, মনোনয়ন ঠিক ছিল বলেই দোহার ও নবাবগঞ্জের সব কটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়ী হয়েছেন। নৌকার বিজয় অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সরকারের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নৌকা যেন পথ না হারায়, সে জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সততা ও নিষ্ঠার সঙ্গে নবনির্বাচিত চেয়ারম্যানদের কাজ করতে হবে। সেইসঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রীর আস্থাভাজন সালমান এফ রহমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি বলেছেন, আওয়ামী লীগ নেতারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন না করলে সারা দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফল আরও ভালো হতো। দলীয় ঐক্যের কারণেই ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোহার ও নবাবগঞ্জে ১৯টি ইউনিয়ন পরিষদের সব কটিতেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়ী হয়েছেন।

সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগের প্রতিটি অঙ্গসংগঠন মনোনীত প্রার্থীকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করেছে, যার ফলে দোহার-নবাবগঞ্জে প্রতিটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সফলতা এসেছে।

তিনি বলেন, ‘শেখ হাসিনা যখন কাউকে নমিনেশন দেন, তখন আমাদের সবার দায়িত্ব হয়ে যায় নৌকার সেই প্রার্থীকে জয়ী করা। আমি সবাইকে ধন্যবাদ জানাই, যারা আমার ডাকে সাড়া দিয়ে আমার নির্বাচনী এলাকায় প্রতিটি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নিরলস কাজ করেছেন।’

দোহার-নবাবগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, ‘প্রধানমন্ত্রীর কাছে আমি যখন যা চেয়েছি, তাই পেয়েছি। আগে ঢাকা থেকে দোহার-নবাবগঞ্জ যেতে কত কষ্ট করতে হতো। আর এখন এক ঘণ্টায় আমরা যেতে পারছি। এই উন্নয়নের পেছনে অবদান একমাত্র শেখ হাসিনার।’

নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশে সালমান এফ রহমান বলেন, ‘আজ যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তাদের দায়িত্ব অনেক বেড়ে গেল। তারা সবসময় নিজেদের দেশ ও জনগণের সেবক ভেবে সবাইকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নে কাজ করবেন।’

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ