29 C
Dhaka
Saturday, July 2, 2022

Buy now

নারীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে খুন

বগুড়ার সোনাতলার লাহিড়ীপাড়া গ্রামে এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় এক কিশোরসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৫ জুন) দুপুরে নিজ কার্যালয়ে বগুড়া পিবিআইয়ের পুলিশ সুপার আকরামুল হোসেন সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। এর আগে শনিবার (৪ জুন) সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হিয়াতপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নিহত রাকিব হাসান বগুড়ার সোনাতলার লাহিড়ীপাড়া গ্রামের বাসিন্দা। গ্রেপ্তারকৃতরা হলেন, হিয়াতপুর গ্রামের ১৫ বছর বয়সী এক কিশোর ও একই এলাকার আহসান হাবীব সজীব (২০)।

পিবিআইয়ের পুলিশ সুপার জানান, লাহিড়ীপাড়া গ্রামে গত ৩ জুন বেলা ১১টার দিকে অজ্ঞাত এক কিশোরের মরদেহ পাওয়া যায়। পরে জানা যায় সেই কিশোরের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হিয়াতপুর গ্রামে। এ ঘটনায় নিহতের ভাই বেলাল হোসেন সোনাতলা থানায় হত্যা মামলা করেন।

তিনি জানান, নিহত রাকিব ও গ্রেপ্তার দুজনের বাড়ি একই এলাকায়। তাদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্বের সম্পর্ক ছিল। গত ৩১ মে সজীব বন্ধু রাকিবকে জানান, এক মেয়েকে টাকার বিনিময়ে শারীরিকভাবে ঘনিষ্ঠ হওয়ার জন্য সোনাতলার চমরগাছা লাহিড়ীপাড়া এলাকার পতিত জমিতে নিয়ে আসা হবে। কথা অনুযায়ী ওইদিন রাত সাড়ে ৮টার দিকে সজীব, রাকিব ও আরেক কিশোর সোনাতলার ওই এলাকায় যায়। সেখানে পৌঁছে সজীব ও রাকিবের মধ্যে কে আগে শারীরিকভাবে ঘনিষ্ঠ হবে এ নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সজীব একটি লাঠি দিয়ে রাকিবের মাথায় আঘাত করে।

স্বীকারোক্তিতে সজীব বলেন, এরপর রাকিবকে বারবার ডাকার পরও সাড়া না দেয়ায় আতঙ্কিত হয়ে পড়েন তারা। এরপর রাকিবের মৃত্যু নিশ্চিত করতে সজীব তার গলা টিপে ধরেন ও তার মরদেহ টেনে হিঁচড়ে পাশের একটি ডোবার মধ্যে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে।

পুলিশ সুপার আরও জানান, মাত্র ১২ ঘণ্টার মধ্যেই চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ক্লু উদঘাটন, আসামিদের গ্রেপ্তার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত গাছের ডাল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতে সোপর্দ করা হলে আসামি আহসান হাবীব সজীব ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ