28 C
Dhaka
Friday, May 20, 2022

Buy now

ধর্ষণ করে হত্যার পর আবার ধর্ষণচেষ্টা

মাগুরায় নিহত স্কুলছাত্রীকে প্রথমে মুখ চেপে ধর্ষণ করা হয়। বাঁচার আকুতি জানালে ধারালো ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এরপর দ্বিতীয়বার ধর্ষণের চেষ্টা করে। গ্রেফতার হাসান শেখকে (২৩) সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে র‌্যাব-৬-এর কর্মকর্তারা এ তথ্য জানান।

রোববার (২০ মার্চ) সকাল ১০টায় মাগুরার শ্রীপুর উপজেলার ৩নং শ্রীকোল ইউনিয়নের হাট শ্রীকোল গ্রামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬-এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান সাংবাদিকদের এসব তথ্য জানান।

এ সময় র‌্যাবের এ এসপি এইচ এম শফিকুর রহমান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখদেব রায়, শ্রীকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি উপস্থিত ছিলেন।

নাজিউর রহমান জানান, হাসান শেখ ঘটনার দিন ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেতে একা পেয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ঘটনাটি চাপা দেওয়ার জন্য গলা টিপে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করার জন্য মেয়েটির গলায় ব্লেড দিয়ে পোচ দেয়। শুধু তাই নয়, হত্যার পর সে লাশের ওপর পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়।

নাজিউর রহমান জানান, বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল ৫টার দিকে বাড়ির পাশে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেত দেখতে গিয়ে নিখোঁজ হয় হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী রাজিয়া খাতুন। শুক্রবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে স্থানীয়রা ওই স্থানে মাটির গর্তে গলাকাটা অবস্থায় ওই স্কুল ছাত্রীর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পরে শনিবার (১৯ মার্চ) ভুক্তভোগীর পরিবার শ্রীপুর থানায় হত্যা ও ধর্ষণ মামলা দায়ের করে।

ঘটনার পর থেকে পুলিশ, সিআইডি ও র‌্যাবের কর্মকর্তারা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করাসহ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ খুঁজে বের করতে মাঠে নামে। অবশেষে শনিবার র‌্যাব-৬ এর সদস্যরা হাসান শেখকে (২৩) আটক করতে সক্ষম হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান হত্যাকাণ্ডের সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেয়।

স্বীকারোক্তিতে হাসান শেখ জানান, হাসান শেখ ঘটনার দিন ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেতে একা পেয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ঘটনাটি চাপা দেওয়ার জন্য গলা টিপে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করার জন্য মেয়েটির গলায় ব্লেড দিয়ে পোচ দেয়। শুধু তাই নয়, হত্যার পর সে লাশের ওপর পুনরায় ধর্ষণের চেষ্টা চালায়।

এদিকে হত্যা ও ধর্ষণ মামলার আসামি হাসান শেখের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ