28 C
Dhaka
Thursday, September 29, 2022

Buy now

দুই সন্তানের জন্ম দিলেও পিকেকে বিয়ে করেননি শাকিরা

স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান পপ তারকা শাকিরার প্রায় এক যুগের সংসার। তাদের ঘরে রয়েছে দুই সন্তান মিলান এবং সাশা। বিবাহবন্ধনে আবদ্ধ না হয়েই এতগুলো বছর এক ছাদের নিচে কাটালেন তারা।

‘প্লানেট উইয়ার্ড’ পডকাস্টে শাকিরা জানিয়েছিলেন, বিয়ের নাম শুনলে তার ভয় লাগে। তিনি পিকের স্ত্রী হয়ে জীবন কাটাতে চান না। বরং এই ফুটবলারের প্রেমিকা হয়ে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি।

শাকিরার ভাষ্য, ‘বিয়ে আমার কাছে অনেকটাই নিষিদ্ধ সেই ফলের মতো। আমি চাই সে (পিকে) আমার প্রতি মনোযোগী থাকুক। এটা বুঝুক, তার ব্যবহারের ওপরই সম্পর্কটা কেমন হবে সেটা নির্ভর করবে।’

অন্যদিকে নিজেদের সম্পর্ক নিয়ে আর্জেন্টাইন সাময়িকী ‘ভিভা’য় স্পেনের সাবেক ডিফেন্ডার পিকে জানিয়েছিলেন, শাকিরা এবং তিনি প্রথাগত জুটির মতো নন। এমন নয় যে, তাদের মধ্যে কাজ ভাগাভাগি করে নেওয়ার লিখিত চুক্তি আছে। তারা দুজনেই খুব দায়িত্ববান বাবা–মা।

সম্প্রতি পিকে-শাকিরার সংসার ভাঙনের গুঞ্জন চাউর হয়েছে। আর এর পেছনে কারণ হিসেবে উঠে এসেছে পরকীয়ার সম্পর্ক। তবে কী সত্যিই এক যুগের সংসার ভাঙছে তাদের?

এল পিরিওডিকো এক প্রতিবেদনে জানায়, মুনতানের ব্যাচেলর হাউজে আপাতত একাই থাকছেন পিকে। গত এক সপ্তাহে বাড়িতে তাকে একাই যাতায়াত করতে দেখেছে প্রতিবেশীরা।

অন্যদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি পিকে লাগামহীন জীবনযাপন করছেন। গভীর রাত পর্যন্ত বন্ধুদের সঙ্গে বাইরে পার্টিতে মেতে থাকেন। এছাড়াও অন্য এক নারীর সঙ্গে তাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখেন শাকিরা। এসব কারণেই দুজন আলাদা থাকছেন।

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একসঙ্গে হাজির হতেন পিকে-শাকিরা। সম্প্রতি তাদের সেই উপস্থিতি চোখে পড়ছে না। সবশেষ তাদের একসঙ্গে দেখা গেছে গত মার্চে। এটিকে কেন্দ্র করেও কথিত বিচ্ছেদের গুঞ্জন ডালপালা মেলছে। তবে পিকে বা শাকিরার পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানানো হয়নি।

প্রসঙ্গত, ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে শাকিরার সঙ্গে পরিচয় হয় পিকের। প্রথম দর্শনেই একে অপরের প্রতি মুগ্ধ হন। পরে তা প্রেমে পরিণত হয়। বয়সে স্পেন তারকার চেয়ে ১০ বছরের বড় পপ সম্রাজ্ঞী।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ