23 C
Dhaka
Friday, December 9, 2022

Buy now

থানায় অভিযোগের পাল্টা জবাব দিলেন হিরো আলম

ধার নেওয়া টাকা ফেরত না দেওয়ায় হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন আকাশ নিবির নামের এক ব্যক্তি। গতকাল শুক্রবার (৪ মার্চ) আনুমানিক রাত ১০ টার দিকে হাতিরঝিল থানায় এই জিডি করেন আকাশ। জিডি নম্বার ২২৩।

অভিযোগে বলা হয়, বিবাদী ‘আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম’ উনার পূর্ব পরিচিত হওয়ায় অভিনেতা ডিপজলের বাড়িতে শুটিং চলমান অবস্থায় ৭ দিনের জন্য ৫০ হাজার টাকা ধার হিসেবে চান। পরে তা ৭ দিন পার হয়ে ৪ মাসে এসে দাঁড়ালেও টাকা ফেরত দিচ্ছেন না হিরো আলম। উল্টো টাকা ফেরত চাইতে গেলে আকাশ নিবিরকে ফোনে অকথ্য ভাষায় গালমন্দ ও বিভিন্ন হুমকি দেন হিরো আলম।

এই বিষয়ে জানতে বিডি২৪লাইভ এর স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ যোগাযোগ করেন হিরো আলমের সাথে। আলাচারিতায় হিরো আলম বলেন, এই জিডি মিথ্যা। আকাশ নিবির ভাইরাল হওয়ার জন্য আমার নামে হয়রানিমূলক অভিযোগ দিয়েছে থানায়।

মূল কারন হচ্ছে, আকাশ নিবির নামে ওই ব্যক্তি আমার ফেসবুক পেজের এডমিন ছিলেন, সে বিভিন্ন সময় আমার নামে অপ্রচার চালাতেন এবং ওই পেজ সঠিক ভাবে পরিচালনা করার জন্য আমার থেকে ৩০ হাজার টাকাও চেয়েছিল আকাশ।

হিরো আলম বলেন, নিজেকে ভাইরাল করার জন্য এই পথ ধরেছে। এর আগেই দেশের একজন গুণি পরিচালকের নামেও মামলা করার কথা গণমাধ্যমে প্রকাশ হয়েছিল এবং সমানধন্য কয়েক জন অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধেও এই আকাশ নিবির বিভিন্ন সময় অভিযোগ তুলেন। আসলে আমার জানা নেই তিনি কোন পত্রিকার সাংবাদিক। সত্যি তিনি যদি সাংবাদিক হয়ে থাকেন তাহলে আমি সেই প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা করছি।

হিরো আলম আরও বলেন, আমি যদি একবার হুঙ্কার দিই, ওই আকাশ নিবির কি টিকতে পারবে? আমার জনপ্রিয়তা আমি তৈরি করেছি। আমি মিডিয়ার ভাই-বোনদের বলবো এই আকাশ নিবির নামের ব্যক্তি থেকে আপনারা দূরে থাকবেন।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ