28 C
Dhaka
Friday, May 20, 2022

Buy now

তনুশ্রীকে কাপড় খুলে নাচতে বলেন পরিচালক!

হঠাৎই ভারতে আলোচনার কেন্দ্রে বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। তার সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণেদিতভাবে ছবিটি নির্মিত হয়েছে বলে অভিযোগ সর্বত্র। অনেকে বলছেন এটি বিজেপির ছবি। তাই পক্ষ পাতিত্বের অভিযোগ উঠেছে পরিচালক বিবেকের বিরুদ্ধে।

তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক বার নিজের কাজের জন্য বিতর্কে জড়িয়েছেন বলিউডের এই পরিচালক। যার মধ্যে সবচেয়ে বড় ছিল অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স তনুশ্রী দত্তের আনা অভিযোগ। যেখানে তিনি দাবি করেছিলেন, সিনেমার শুটিংয়ে বিবেক তার উদ্দেশে বলেছিলেন, ‘কাপড় খুলে নাচো’।

২০১৮ সালে বিবেক অগ্নিহোত্রীর উপর নিগ্রহের অভিযোগ আনেন তনুশ্রী। ২০০৫ সালের সিনেমা ‘চকোলেট ডিপ ডার্ক সিক্রেট’র কথা সে সময় জানান এই নায়িকা। সেই পুরনো কথা বলতে গিয়ে ‘আশিক বানায়ে আপনে’ অভিনেত্রী জানিয়েছিলেন, প্রয়াত অভিনেতা ইরফান খানকে মুখের এক্সপ্রেশন দিতে হতো, আর পরিচালক একটি ক্লোজ শট নিতেন সেই এক্সপ্রেশনের।

ইন্ডিয়া টুডে-কে তনুশ্রী জানিয়েছিলেন, ‘আমি আমার কস্টিউমের উপরে একটি তোয়ালে জড়িয়ে ক্যামেরার পেছনে দাঁড়িয়েছিলাম। এই লোকটা (বিবেক অগ্নিহোত্রী) চেয়েছিল আমি ইরফানকে ক্লু দেই। ওটা ওর শট ছিল। অভিনেতা এক্সপ্রেশন দেবে আর পরিচালক তার ক্লোজ আপ দেবে। আমাকে তখন এই পরিচালক বলেছিল, যাও তোমার কাপড় খুলে নাচো, ওকে কিউ দাও।’

এরপর ইরফানই নাকি এগিয়ে আসেন। তিনি বিবেককে জানিয়ে দেন, এরকম কোনো কিউ তার লাগবে না। তনুশ্রী জানিয়েছিলেন, বিবেকের থেকে এই কথা শুনে হতভম্ব হয়ে পড়েছিলেন তিনি। ইরফানও প্রকাশ্যে প্রতিবাদ করে বলেছিল, ‘এইসব কী বলছো। আমি অভিনয় জানি। আমি জানি কীভাবে এক্সপ্রেশন দিতে হয়।’

সেই সময় শুটিং সেটে থাকা সুনীলও নাকি অসন্তুষ্ট হয়েছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীর এই মন্তব্যে। পরিচালককে উদ্দেশ্য করে তিনি সেই সময় বলেছিলেন, ‘আমি আসব নাকি কিউ দিতে?’ যদিও এমন অভিযোগ নিয়ে কখনো মুখ খোলেননি ‘দ্য কাশ্মীর ফাইলস’ নির্মাতা বিবেক।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ