28 C
Dhaka
Friday, May 20, 2022

Buy now

ঠাকুরগাঁওয়ে সন্তানের সামনে মাকে ধর্ষণের মামলায় তান্ত্রিক গ্রেফতার

ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া ঢোলারহাট এলাকায় সন্তানের সামনে মাকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার অন্যতম অভিযুক্ত তান্ত্রিক প্রকাশ বর্মন ওরফে ঝোলকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২০ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ির পাশ থেকে ঝোলকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার (২১ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন দেব নাথ। অভিযোগকারী ও মামলার বরাত দিয়ে ওসি জানান, গত ৩ মার্চ ঢোলারহাটের একটি সনাতন ধর্মীয় অনুষ্ঠান থেকে নানা রকম প্রলোভন দেখিয়ে কৌশলে তিন বছরের সন্তানসহ ভূক্তভোগী নারীকে রেল ক্রসিংয়ের কোয়ার্টারে নিয়ে যান তান্ত্রিক প্রকাশ ঝোল। সেখানে পূর্বপরিকল্পিতভাবে ভূক্তভোগীকে রাতভর শারীরিক নির্যাতন ও পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা।

এরপর প্রকাশ না করার শর্তে ও ঘটনাটি ধামাচাপা দিতে ভূক্তভোগীকে টাকা দিতে চায় আসামিরা। এক পর্যায়ে মামলা করতে চাওয়ায় নানা রকম ভয়ভীতি দেখানো হয় ওই নারীকে। তাদের ভয়ে কিছুদিন আত্মগোপনেও ছিলেন ভূক্তভোগী।

পরে ভূক্তভূগী নারী বাদী হয়ে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি করা হয় রেলগেটকিপার শামিম ইসলামকে। অন্যান্য আসামিরা হলেন- মেজর, এনামুল হক, উজ্জ্বল দাস ও গ্রেফতারকৃত কথিত তান্ত্রিক প্রকাশ ঝোল।

ওসি আরও জানান, ঘটনার পর থেকে পলাতক আছে অন্য আসামিরা। শীঘ্রই বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ