22 C
Dhaka
Friday, December 9, 2022

Buy now

কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যান পরিষদ, কবি নজরুল কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা

কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যান পরিষদ, কবি নজরুল কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়ছে। নব নির্বাচিত এই কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয় মোঃ লিটন মিয়া (২০১৭-১৮ সেশন) এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয় মোঃ রুবেল সরকার(২০১৮-১৯ সেশন) ।

আজ ( ৭ই এপ্রিল) কবি নজরুল কলেজ প্রাঙ্গনে সংগঠনের সকল সদস্যের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

pbc news
কুড়িগ্রাম ছাত্রকল্যান পরিষদের সদস্যবৃন্দ

কমিটির নব নির্বাচিত সভাপতি মোঃ লিটন বলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যান পরিষদের নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হতে পেরে আমি খুবই আনন্দিত। পূর্বে যেভাবে আমাদের এই সংগঠনটি কাজ করে আসছে সে ধারাবাহিকতা বজায় রেখে শিক্ষার্থীদের শতভাগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমি সহ আমরা সকলেই যথাসাধ্য কাজ করে যাবো ইনশাআল্লাহ। সকলের কাছে দোয়া প্রার্থী।

pbc news
নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ রুবেল সরকার

কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল সরকার বলেন, কবি নজরুল সরকারি কলেজ হচ্ছে পুরান ঢাকার মধ্যে ঐতিহ্যবাহী একটি কলেজ। যেখানে অনেক আগে থেকে উত্তর-বঙ্গের রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার অনেক মেধাবি শিক্ষার্থী পড়াশুনা করে আসছে, কিন্তু তাদের একত্রিত করা হয়নি। তাদের একত্রিত করার উদ্দেশ্য নিয়েই মুলত ২০১৯ সালে যাত্রা শুরু করে সংগঠন টি। তারই ধারাবাহিকতায় দায়িত্ব পেয়েছি আমি। আমি চেস্টা করব সবসময় সাধারন শিক্ষার্থীদের সুখে দুঃখে পাশে থাকার জন্য। বিশেষ করে কুড়িগ্রাম জেলা থেকে আগত শিক্ষার্থীদের সাহায্যে আমরা কাজ করে যাব। কবি নজরুল ক্যাম্পাসে কোন শিক্ষার্থী যেন কোন রকম হয়রানীর শিকার না হয় সেদিকে আমরা খেয়াল রাখবো, গরীব ও মেধাবী শিক্ষার্থীরা যেন সহজে নির্বিঘ্নে পড়াশুনা চালিয়ে যেতে পারে,আমরা সেদিকে লক্ষ্য রাখবো। সর্বোপরি শিক্ষার্থীদের পাশে থাকার জন্যই আমাদের এই সংগঠন। সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

“কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যান পরিষদ” কবি নজরুল কলেজের অন্যতম একটি সংগঠন। ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়া এই সংগঠনটি নানান আয়োজনে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। কোভিড-১৯ মহামারিতে দরিদ্র পরিবারে আর্থিক সহোযোগীতা, কাপড় বিতরেনের মাধ্যমে ঈদ উদযাপন, বন্যার্তদের পাশে দাঁড়ানো সহ নানান সামাজিক কর্মকান্ডে সংগঠনটি তাদের সরব উপস্থিতি জানান দিয়ে আসছে।

কমিটিতে সর্বশেষ সভাপতি হিসেবে দায়িত্বপালন করেন মোঃ রাসেল মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন রোকনুজ্জামান।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ