29 C
Dhaka
Saturday, July 2, 2022

Buy now

ওবায়দুল কাদেরকে ‘লাল কার্ড’ দেখানোর ঘোষণা কাদের মির্জার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘লাল কার্ড’ দেখানোর ঘোষণা দিয়েছেন তার নিজের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে বসুরহাট পৌরসভা মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগের তার অনুসারীদের নিয়ে আয়োজিত এক সভায় এ ঘোষণা দেন তিনি।

এ সময় কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের স্ত্রীর কথামতো ইউপি নির্বাচনে ভাগিনা ও অপশক্তিদের জেতানোর জন্য ভোটারদের লাল কার্ড দেখিয়েছেন। ভোটাররাও সামনে তাকে লাল কার্ড দেখাবেন।

তিনি বলেন, ‘আমাকে দাফন করে দিয়েছে কোম্পানীগঞ্জে। নির্বাচনের আগমুহূর্তে জামায়াতের তিন প্রার্থীর পরাজয় ও মন্ত্রীর তিন ভাগনেকে জেতাতে বলা হয়েছে। আমার প্রার্থীরা প্রশাসনকে টাকা দিয়ে তিনজন জিতেছে। বাকিদের কারসাজি করে হারিয়ে দেওয়া হয়েছে।’

কাদের মির্জা বলেন, ‘আমিও কথা দিচ্ছি, আগামী সব নির্বাচনে আমার মনোনীত প্রার্থী দেওয়া হবে। সাবেক কাউন্সিলর আবুল খায়ের জেলা পরিষদের নির্বাচনে সদস্যপ্রার্থী হবেন।’

সভায় কাদের মির্জার অনুসারী আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী মঙ্গলবার জয়ী প্রার্থীদের সংবর্ধনা দেওয়ার ঘোষণা দেন কাদের মির্জা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ইউপি নির্বাচনে কোম্পানীগঞ্জের আট ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাদের মির্জার তিনজন, তার প্রতিপক্ষ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের চারজন ও জামায়াতের একজন প্রার্থী জয়লাভ করেন।

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

অনুস্মরণ করুন

5,535FansLike
1,200FollowersFollow
2,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ নিউজ